হেল্পলাইন
09638-113322

Logo

ডোনেশন

নওমুসলিমের জন্য দান করুন

আলহামদুলিল্লাহ IOM এর জন্য এখন আর ডোনেশন প্রয়োজন হচ্ছে না। আমাদের প্রতি মাসে যে পরিমান ব্যায় হয়, তার অধিকাংশই স্টুডেন্টদের ভর্তি ও মাসিক বেতন হতে চলে আসে। অন্যদিকে আমাদের ইসলামী দাওয়াহ ইনস্টিটিউটে বিভিন্ন দায়ীদের মাধ্যমে অনেকেই ইসলামের পথে ফিরে আসছেন। একজন মানুষ যখন ইসলাম গ্রহণ করে তখন সে চিরকালের জন্য জাহান্নাম হতে বেচে যায় কিন্তু দুনিয়াবী দিক থেকে তাকে অনেক ত্যাগ স্বীকার করতে হয়। অধিকাংশ সময়ই পরিবার থেকে বের করে দেওয়া হয়। এরকম নওমুসলিম ভাইয়েরা অনেক সময়ই দাওয়াহ ইন্সটিটিউটে অবস্থান করেন, বিভিন্ন মাদ্রাসায় পড়াশোনা করেন। এদের খরচের জন্য আমাদের বড় একটা এমাউন্টের টাকার প্রয়োজন হয়। এই টাকাগুলোর জন্য আপনারা ডোনেট করতে পারেন।

যে যে খাতে দানগুলো ব্যবহার করা হবেঃ

১. নওমুসলিমদের পূনর্বাসন করার কাজে।

২. নওমুসলিমদের সুন্নতে খাতনা করার কাজে।

৩. নওমুসলিমদের বিভিন্ন মাদ্রাসায় পড়াশোনার কাজে।

৪. নওমুসলিমদের তাবলীগ জামাতে চিল্লায় অথবা তিন চিল্লায় পাঠানোর কাজে।

কোন নওমুসলিমকে যদি দ্বীন শিক্ষার জন্য আমাদের মাদ্রাসায় পাঠাতে চান তবে এই ফর্মটি পূরন করতে হবে। ইসলামিক চিন্তাবীদ, দাঈ, লেখক ও সংস্কারক হযরত মাওলানা কালীম সিদ্দিকী (হাফিঃ) এর দাওয়াতের নীতি ও পদ্ধতি অনুস্মরণ করে বাংলাদেশের মুফতি যুবায়ের আহমাদ (হাফিঃ)(01917597551) এর পরামর্শ ও প্রত্যক্ষ সহযোগীতায় এই ডোনেশনের টাকাগুলো ব্যবহার করা হবে। যেভাবে ডোনেট করবেনঃ নিচের বাম পাশের যেকোন একটা মাধ্যমে পেমেন্ট করার পর নিচের ফর্মটি পূরন করতে হবে। ফর্ম পূরন না করলে ডোনেশনের খাতটি IOM এর সাধারন আয় হতে আলাদা করা কঠিন হয়ে যাবে।

পদ্ধতি-১: অনলাইনে ডোনেশন

পেমেন্ট গেটওয়ে (ভিসা, মাস্টারকার্ড, এমেক্স দেশ থেকে অথবা বিদেশ থেকে) দিয়ে ডোনেট করতে যেকোনো পরিমাণ একাউন্ট বাছাই করুন। আপনার দানের পরিমান নিচে উল্লেখ না থাকলে Other বাটনে ক্লিক করে আপনার দানের পরিমান (সর্বনিম্ন ১০ টাকা) লিখুন।

[wcdp_donation_form id=”536″]

পদ্ধতি-২: ম্যানুয়েল ডোনেশন

যাদের নিজস্ব কোন একাউন্ট নেই তাই সরাসরি  বিকাশের মাধ্যমেও টাকা পাঠাতে পারেন।  বিকাশ নম্বর:  01776008494 (মার্চেন্ট নাম্বার, পেমেন্ট অপশনে যেতে হবে)

ম্যানুয়েল ডোনেশন পর নিচের ফরমটি পূরণ করুন